fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ঢাবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ছাত্রলীগের সভাপতি রাখী, সম্পাদক সানজিনা

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২

পাঁচটি ছাত্রী হলসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৮টি হল ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সভাপতি হয়েছেন কোহিনূর আক্তার রাখী ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সানজিনা ইয়াসমিন।

কোহিনূর আক্তার রাখী এর আগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং সানজিনা ইয়াসমিন বঙ্গমাতা হল ছাত্রলীগের সাবেক আপ্যায়ন সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) রাতে ১৮টি হলের ‘পদ ভাগ-বাঁটোয়ারায়’ বসেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। পরে বুধবার সকালের দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অ্যাকাউন্ট থেকে একযোগে কমিটির বিজ্ঞপ্তি প্রকাশ করেন চার নেতা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল শাখা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই কমিটি অনুমোদন দেওয়া হলো।
কমিটি ঘোষণার পর আনন্দ মিছিল করেছে হর ছাত্রলীগের কর্মীরা। দীর্ঘ পাঁচ বছর পর গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হয় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের ১৮টি হলের সমন্বিত সম্মেলন

 

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন