fbpx

ট্রাকচাপায় রাবি শিক্ষার্থী নিহত- আটক ১

                                           
মারুফ হাসান মিলু
প্রকাশ : বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ট্রাক চাপায় চারুকলা অনুষদের শিক্ষার্থী নিহতের ঘটনায় ড্রাইভার টিটুকে আটক করেছে পুলিশ। বর্তমানে জিজ্ঞাসাবাদের জন্য তাদের ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

বুধবার দুপুরে মতিহার জোনের এডিসি একরামুল হক তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী ট্রাক চাপায় নিহত হওয়ার ঘটনার তদন্ত করতে সেই ড্রাইভারকে গ্রেফতার করা হয়েছে। ডিবি কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহতের ঘটনায় অফিসিয়াল মামলা করার কথা জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ক্যাম্পাসে নিহত হিমেলের জানাযা শেষে নাটোরে নানা বাড়িতে মরদেহ হস্তান্তর শেষে এ কথা জানায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

নাটোরে নিহত হিমেলের পরিবারিক সূত্রে জানা যায়, আজ বাদ জোহর হিমেল মরদেহ দাফন করা হবে। তাছাড়া নিহত এই রাবি শিক্ষার্থীর মৃতদেহকে ঘিরে নেমেছে শোকের ছায়া। অসুস্থ মা, নানী, নানা ও মামাসহ সহপাঠীদের কান্নায় ভারি হয়ে উঠেছে হিমেলের নানা বাড়ির পরিবেশ।

এরআগে, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে ক্যাম্পাসের ভেতরে হবিবুর রহমান হলের সামনে একটি বেপরোয়া ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চারুকলা অনুষদের শিক্ষার্থী হিমেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয় রায়হান প্রমানিক নামের তার এক সহপাঠী। এ ঘটনার পর বিক্ষুব্ধ ছাত্ররা ছয় ট্রাকে আগুন ধরিয়ে দেয়ার পাশাপাশি নির্মাণাধীন ভবনেও ভাংচুর চালায়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন