fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

টাইব্রেকার ব্রাজিলকে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনা 

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

ফুটসালে লাতিন আমেরিকার বিশ্বমঞ্চে জয় পেয়েছে আলবিসেলেস্তেরা। প্রথমেই লিড পেতে পারত ব্রাজিল তবে আর্জেন্টাইন গোলরক্ষক নিকলাস সারমিয়েন্তোর নৈপুণ্যে তা আর হয়নি । সুযোগ পেয়েই ৭ মিনিটের মাথায় গোল দিয়ে লিড নিতে ভূল করেননি আর্জেন্টিনা। এই লিড বেশিক্ষন ধরে রাখতে পারে না আর্জেন্টিনা, তিন মিনিট পরই পেনাল্টি থেকে গোল করে রেসিয়া সমতা ফেরে ব্রাজিল। প্রথমার্ধে আর গোল না হ‌ওয়াই ১-১ গোলে সমতায় মাঠ ছাড়ে দুইদল ।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ২৭ মিনিটে ম্যাথেউস এর গোলে এগিয়ে যায় ব্রাজিল । আবারও উত্তেজিত মাঠ, দুই মিনিট পরেই ক্লদিনিও খুঁজে পান জাল সমতায় ফেরে আর্জেন্টিনা । ম্যাচের ৩৪ মিনিটে লিয়ান্দ্রো কুজোলিনোর গোলে আবারও লিড নেয় আর্জেন্টিনা । এই লিড‌ও ধরে রাখতে ব্যার্থ আর্জেন্টিনা, মার্সেনিও গোল করে সমতায় ফেরে ব্রাজিল ।

৩-৩ সমতায় শেষ হয় খেলার সময়, অতিরিক্ত সময়ের মধ্যেও কেউ গোল করতে না পারায় , খেলা গড়ায় টাইব্রেকারে ।

ম্যাচের মতো নাটকিয়তা শুরু টাইব্রেকারেও । প্রথম পেনাল্টি মিস করেন দুই দল‌ই । দ্বিতীয় শুট আউটে ব্রাজিল গোল না পেলেও, জাল খুঁজে নেয় আর্জেন্টিনা । তৃতীয় শটে গোল করে দুই দল‌ । চতুর্থ শটে মিস করে উভয় দল । তাই টাইব্রেকার শেষে ২-১ গোলে এগিয়ে থেকে ব্রাজিলকে হারিয়ে ফাইনালের টিকিট কাটে আর্জেন্টিনা। আগামী ৭ তারিখ ফাইনালে প্যারাগুয়ের বিপক্ষে মুখোমুখি হবে আর্জেন্টিনা ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন