fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আল আমিনের উদ্দ্যোগে ৭০০পরিবারকে খাদ্য সহায়তা

                                           
এইচ এম জহিরুল ইসলাম মারুফ
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

বৈশ্বিক মহামারি কোভিড ১৯ যখন সারা বিশ্বকে হতবাক করে দিয়েছে লকডাউনে কর্মহীন হয়ে পরেছে হাজার হাজার পরিবার,ঠিক তখন সরকারের পাশাপাশি এগিয়ে এসেছে বিভিন্ন মানবিক সংগঠন ও মানবিক যোদ্বারা।

ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আল আমিন তেমনি একজন মানবিক যোদ্বা।
প্রথম থেকেই করোনায় কর্মহীন মানুষের পাশে কাজ করে যাচ্ছেন তিনি।

চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া সাধারণ জনগনের মাঝে রাতের অন্দ্বকারে বিলিয়ে বেড়াচ্ছে খাদ্য দ্রব্য ভর্তি প্যাকেট,প্রথম পর্বে ৩৬০টি পরিবার এবং চলমান পর্বে ৭০০পরিবারের মধ্যে ৫কেজি চাল,২কেজি আলু,১কেজি ডাল সহ ৭টি পন্য, আজ থেকে অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন তরুন উদিয়মান ছাত্রনেতা।

এব্যাপারে ফজলে এলাহী মিজান বলেন,বর্তমান সময়ে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পরেছে হাজার হাজার মানুষ আমাদের এলাকা এর ব্যাতিক্রম নয়,আল আমিন আমাদের এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছে,সে আমাদের এলাকার গর্ব,এভাবেই সকল বিত্তবান মানুষেরা এগিয়ে আসলে সমাজ এগিয়ে যেত মানবিক ভালবাসায়।

এস এম আল আমিন বলেন পিতা মুজিব সারা জিবন অসহায় মানুষের জন্য লড়াই সংগ্রাম করে গেছেন,তার আদর্শে বলিয়ান হয়ে ছোট বেলা থেকেই ছাত্র রাজনীতির সাথে যুক্ত ছিলাম।

বর্তমান পরিস্থিতি খুবই ভয়ংকর, লকডাউনে মানুষ অসহায়, আমার রাজনৈতিক অভিবাবক, বাংলাদেশের রাজনৈতিক প্রবাদ পুরুষ,জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভাইয়ের নির্দেশক্রমে আমি আমার যায়গা থেকে আমার স্বাধ্যমত এলাকার জনসাধারণের পাশে থাকার চেস্টা করে যাচ্ছি।সকলের দোয়া ও ভালবাসা নিয়ে আমি সারা জীবন তাদের পাশে থাকতে চাই।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন