fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

ঝালকাঠির রাজাপুরে মাদরাসার ছাত্রিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

                                           
এইচ এম জহিরুল ইসলাম মারুফ
প্রকাশ : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
ঝালকাঠির রাজাপুরে মাদরাসার ছাত্রিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

স্টাফ রিপোর্টারঃ ঝালকাঠির রাজাপুরের বাদুরতলা গ্রামে নবম শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মামলা করে আসামীর আত্মীয়স্বজনদের হুমকিতে বিপাকে পড়েছে ওই ছাত্রীর পরিবার। মামলা দায়েরের ৬ দিন অতিবাহিত হলেও পুলিশ আসামীকে গ্রেফতার করতে না পারায় আসামীর স্বজনরা এ মামলা তুলে নেয়াসহ নানাভবে হুমকি দিয়ে আসছে।

মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার পশ্চিম বাদুরতলা গ্রামের হাসান মোল্লার ছেলে নাছির মোল্লা ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রী বাদি হয়ে ১৪ এপ্রিল নাছির মোল্লার বিরুদ্ধে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং ১০/৭৩) দায়ের করেন।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে ছাত্রীর অটোচালক ভাই অভিযোগ করে জানান, মামলা দায়েরের ৬ দিন অতিবাহিত হলেও পুলিশ আসমীকে গ্রেফতার করতে পারেনি। কিন্তু আসামীর স্বজনরা নানা ভাবে তাদের পরিবারের লোকজনকে মামলা তুলে নিতে হুমকি দেয়ায় সবাই আতংকিত হয়ে পড়েছেন।

এদিকে ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হলে লোকলজ্জায় ওই ছাত্রী মানষিকভাবে অসহায় হয়ে পড়েছে এবং আত্মহত্যার চেষ্টা করছে বলেও দাবি ওই ছাত্রীর ভাইয়ের। বাদির অটোচালক ভাই ও দিনমজুর বাবাকে আসামীর আত্মীয়রা প্রাণনাশেরও হুমকি দিচ্ছে। ধর্ষক ও তার আত্মীয়স্বজন এলাকার বেপরোয়া মাস্তান টাইপের ও উচ্ছৃঙ্খল বলেও অভিযোগ করেন ওই ছাত্রীর ভাই।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, মামলা দায়েরের পর থেকে আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। ওই ছাত্রীর পরিবারকে হুমকির অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন