fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ঝালকাঠিতে লকডাউন ও সরকারি প্রজ্ঞাপন অমান্য করায় ৫৭জনকে জরিমানা

                                           
এইচ এম জহিরুল ইসলাম মারুফ
প্রকাশ : সোমবার, ৫ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টারঃ ঝালকাঠিতে আজ সোমবার ৫জুলাই লকডাউন ও সরকারী প্রজ্ঞাপন না মানায় ৫৭ জনকে ২৫ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসনের এনডিসি, আহমেদ হাছান জানান, কারনে অকারনে রাস্তায় বের হওয়া মানুষের যাতায়াত ঠেকাতে জেলা প্রশাসনের ১৫ টি ভ্রাম্যমাণ আদালত অভিযান চালাচ্ছেন। সকাল থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‌্যাব ও আনছার ব্যাটালিয়ান সদস্যরা। লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে ঝালকাঠি জেলা পুলিশ।

সড়ক আর দোকানপাটে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চালিয়ে যাচ্ছে প্রচার-প্রচারনা। ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে ঝালকাঠি জেলা পুলিশ জেলা শহরের বিভিন্ন স্থানে এ প্রচারনা চালায়। এসময় পথচারীদের মাক্স পড়া, অপ্রোয়েজনে ঘর থেকে বের না হওয়াসহ বিভিন্ন রকম সচতেনতা অবলম্বনের প্রচারনা চালানো হয়।

এছাড়াও দোকানপাঠ বন্ধ রাখতে কঠোর হুশিয়ারী করেন পুলিশ সুপার। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, সরকারের নির্দেশনা বাস্তবায়নে সর্বাত্তক কাজ করে যাচ্ছি। নির্দেশনা না মানলে ব্যবস্থা নেওয়া হবে। রাস্তায় পণ্যবাহী যানবাহন ও রিকশা ছাড়া কোন যানবাহন চলতে দেওয়া হবে না। আইন না মানলে যানবাহন আটক করা হবে বলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন