fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

জুড়ীতে রেলওয়ের মাটি কেটে নিলেন বিএনপি নেতা মামুন

                                           
জালালুর রহমান
প্রকাশ : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃমৌলভীবাজারের জুড়ীতে রেলওয়ের পাশ্ববর্তী রাস্তার মাটি কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক বিএনপি নেতার বিরুদ্ধে।সরেজমিনে ঘুরে দেখি মাটিকাটা চলমান সময়ে কথা মামুনের সাথে বিষয়টি তিনি স্বীকার করে বলেন,মাটি কেটে রাস্তার অন্য স্থানে দেওয়া হয়েছে,কিন্তু মাটি কাটা স্হানে মাটি নাই।

জানা গেছে,কুলাউড়া – শাহবাজপুর রেললাইনের পাশ্ববর্তী জুড়ী ষ্টেশন রোড পশ্চিম – হরিরামপুর রাস্তার মাটি কেটে নিয়েছেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি মইন উদ্দীন মইজনের ছেলে উপজেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ (মামুন)। মাটি কেটে তিনি তা নিয়ে নিজের বাড়ির রাস্তা সংস্কার করছেন।রেললাইনের পাশ ঘেষা এই রাস্তা দিয়ে স্টেশন রোড,হরিরামপুর রোড,মাল গুদাম রোড সহ আশেপাশের হাজারো মানুষের যাতায়াত।বৃষ্টির সময়ে মাটি কাটার কারনে রাস্তায় কাদাঁ জমে গেছে।

এলাকার মানুষ তাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন,আমি এইমাটি কেটে অন্য রাস্তা ভরাট করেছি,যাতে কাদাঁ না হয়। এলাকার প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ার কারনে কেউ তার বিরুদ্ধে মূখ খুলছে না।

প্রতক্ষ্যদর্শী জালাল বলেন,আমরা এই রাস্তা দিয়ে যাতায়াত করি,তিনি মাটি কেটে নেওয়ার সময় জিজ্ঞাসা করলে তিনি রেলের জায়গা বলে আমাকে জানান।

এ ব্যাপারে অভিযুক্ত মামুনুর রশীদ(মামুন) জানান,আমি মাটি কেটে অন্য জায়গায় রাস্তায় দিয়েছি,সামান্য মাটি কেটে রাস্তা সমান করেছি।কুলাউড়া -শাহবাজপুর রেল লাইনের কাজে নিয়োজিত ঠিকাদারি প্রতিষ্ঠানের সাইট কন্টাক্টর মোহাম্মদ ফিরোজ অভিযোগ সম্পর্কে বলেন,আমরা সরেজমিনে পরিদর্শনে গিয়ে মাটি কাটার সত্যতা পাওয়ায় মামুনের বিরুদ্ধে মামলা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন