fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

জায়েদ খানকে হটিয়ে এফডিসির সাধারণ সম্পাদক নিপুণ

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

অবশেষে সার্থকতা পেলো চিত্রনায়িকা নিপুণের কঠোর পরিশ্রম। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বাতিল করা হলো জায়েদ খানের প্রার্থিতা । জায়েদের বদলে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী ঘোষণা করা হয়েছে চিত্রনায়িকা নিপুণকে।

এদিকে শিল্পী সমিতির নির্বাচন ঘিরে আজ দুপুর থেকেই উত্তপ্ত ছিল এফডিসি। বিকেল ৫টায় আপিল বোর্ড মিটিং ডাকা হয়।
মিটিং শুরুর দেড় ঘণ্টা আগে থেকে উত্তেজনা ছড়িয়ে পড়ে এফডিসিতে। শিল্পী সমিতিতে জায়েদ খানের বিপক্ষে চলে বিক্ষোভ ।

আন্দোলনকারীরা জানান, আমাদের সঙ্গে অন্যায় করা হয়েছে। ২০ বছর ধরে এফডিসিতে আছি। আমাদের মত শিল্পীকেও বঞ্চিত করেছে জায়েদ খান । আমরা তার বিচার চাই।
অপরদিকে নিপুণ জানান, আমি নির্বাচনের পরদিন স্বাক্ষর করেছিলাম একটা বিষয়ের ওপর ভিত্তি করে এটা ঠিক আছে। এরপর সংবাদ সম্মেলন করিনি। কিন্তু তার আগে বেশ কিছু অভিযোগ নির্বাচন কমিশনের আপিল বোর্ডের চেয়ারম্যানের কাছে লিখিত আকারে পাঠিয়েছিলাম। কিন্তু সেসব অভিযোগ নিয়ে কিছুই করেননি তারা। তাই পুনরায় আপিল বোর্ডে অভিযোগ করেছি। কিন্তু আমি যে লিখিতভাবে অভিযোগ করেছি এটি কাওকে জানাইনি। তবে এ অভিযোগের ব্যাপারে আপিল বোর্ড ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিব জানেন।

অবশ্য এ বৈঠকে দুই অভিযুক্ত উপস্থিত ছিলেন না। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে বলে জানিয়েছেন আপিল বোর্ডের চেয়ারম্যান।

এর মধ্য দিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি নিয়ে জটিলতার অবসান ঘটতে যাচ্ছে। তবে আপিল বোর্ডের এ রায় মেনে নিয়েছেন কি না সে বিষয়ে জায়েদ খানের মন্তব্য এখনো পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন