fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশন নিউইয়র্কের ইকোনমিক মিনিষ্টার হলেন সাবেক ডিসি

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক ডিসি মো. মাহমুদুল হাসান জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশন নিউইয়র্কের ইকোনমিক মিনিষ্টার হিসেবে পদোন্নতি পেয়েছেন।

ন্যায়পরায়নতা, সততা, নম্রতা-ভদ্রতা সর্বোপরি মেধা ও মননের সম্মান পেলেন রাষ্ট্রের গুরুত্বপূর্ণ এ ব্যক্তি। চাঁপাইনবাবগঞ্জের ডিসি থাকা কালীন সবার হৃদয়ে স্থান করে নিয়েছিলেন সাবেক ডিসি মাহমুদুল হাসান।

তিনি চাঁপাইনবাবগঞ্জ থাকাকালীন গণশুনানি, বৃক্ষ রোপন, গরীব অসহায় মানুষদের ঘরের ব্যবস্থা করা, খেলাধুলার উন্নয়নসহ নানা রকম উন্নয়ন মূলক কাজের সাক্ষী হয়ে থাকবেন মাহমুদুল হাসান।

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জ জেলাকে ব্র্যান্ড হিসেবে আমকে জেলার প্রধান লগো ও ফল হিসেবে বিশ্বের কাছে তুলে ধরতে তার অবদান অপরিসীম। জেলায় প্রথম বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্কে আম কেন্দ্রিক বড় অনুষ্ঠান এ ম্যাংগো ফেস্টের আয়োজন সাবেক ডিসি মাহমুদুল হাসানের উদ্যোগে আয়োজন করেছিলেন। তার পদন্নোতি হওয়ায় চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন মাহমুদুল হাসান কে।

চাঁপাই সংবাদের উপদেষ্টা ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন, বার্তা প্রধান শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশন নিউইয়র্কের ইকোনমিক মিনিষ্টার হিসেবে পদোন্নতি পাওয়া মাহমুদুল হাসানকে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন