fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

জন্ডিসে আক্রান্ত হয়ে রাবি শিক্ষার্থী রুবেল আহমেদ মণ্ডলের মৃত্যু

                                           
মোঃ মাইনুল ইসলাম
প্রকাশ : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃজন্ডিসে আক্রান্ত হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রুবেল আহমেদ মণ্ডল নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ জুন) সকালে ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রুবেল আহমেদ মণ্ডল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার পুনাইল গ্রামের বাসিন্দা জুরান আলী মণ্ডলের ছেলে।

বিভাগ সূত্রে জানা যায়, বান্দরবান ও খাগড়াছড়ি বেড়াতে গিয়ে ম্যালেরিয়ায় আক্রান্ত হন রুবেল। সেখান থেকে আসার পরেই তাঁর জন্ডিস ধরা পড়ে। ফলে তাঁর কিডনি ও ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়। অবস্থা গুরুতর হলে প্রথমে তাঁকে মানিকগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হয়। কিন্তু অবস্থার উন্নতি না হলে ঢাকার ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। সেখান থেকে আবার ল্যাবএইডে এবং সর্বশেষ ঢাকার পপুলার হাসপাতালের আইসিইউতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন৷

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল ওয়াদুদ। তিনি বলেন, ‘তাঁর মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত৷ বিভাগ একজন মেধাবী শিক্ষার্থীকে হারাল। তাঁর অকাল মৃত্যুতে রাবির অর্থনীতি বিভাগ শোক প্রকাশ করছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন