fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

‘ছোট্ট স্বপ্ন’কে পাঠশালার সম্মাননা প্রদান 

                                           
এস আহমেদ ফাহিম
প্রকাশ : রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন “ছোট্ট স্বপ্ন”কে সম্মাননা স্মারক দিয়েছে তারুণ্যনির্ভর স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাঠশালা’।

রবিবার (২১ ফেব্রুয়ারি) মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সম্মাননা দেওয়া হয়।বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ছোট্ট স্বপ্নের আহ্বায়ক ড. সুলতানা রাজিয়া , পাঠশালার প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম, ছোট্ট স্বপ্নের সভাপতি আব্দুল্লাহ হাসান আল বিশ্বাস ও পাঠশালার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম মেহেদী হাসান।

এসময় ড.সুলতানা রাজিয়া বলেন, “আমরা যেহেতু স্বেচ্ছাসেবী সংগঠনে কাজ করি আমাদের মুল লক্ষ্য হলো জনকল্যাণ মূলক কাজ করা, সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকা। ছোট্ট স্বপ্ন ও পাঠশালা একই উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছে।ছোট্ট স্বপ্ন ও পাঠশালার ভবিষ্যৎ উজ্জ্বল কামনা করছি।”

এ বিষয়ে পাঠশালার প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম বলেন, বিভিন্ন ক্যাটাগরি তে ২৫ জন ব্যাক্তি ও সংগঠন কে সম্মাননা প্রদান করে পাঠশালা। এর মধ্যে অন্যতম বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ছোট্ট স্বপ্ন ।পাঠশালার পথচলায় যুক্ত থাকায় ছোট্ট স্বপ্নের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও অভিনন্দন জানাচ্ছি। ছোট্ট স্বপ্ন তাদের কাজের মাধ্যমে অনেক দূর এগিয়ে যাবে এই প্রত্যাশা করছি ।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছোট্ট স্বপ্ন’ এর মূল উদ্দেশ্য হলো সুবিধাবঞ্চিত পথশিশুদের পাঠদান।এছাড়াও স্বেচ্ছায় রক্তদান,শীতবস্ত্র বিতরণ,ঈদ সামগ্রী বিতরণ,বন্যার্তদের ত্রান বিতরণ,রক্তের গ্রুপ পরীক্ষা,দুস্থ,পঙ্গু ও অসহায় মানুষদের নিয়ে কাজ করে থাকে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন