fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে এক কয়েদীর মৃত্যু

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে মুরশেদ আলী নামে এক কয়েদীর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন বিশ্বস্ত সূত্র। মঙ্গলবার (২৩ মার্চ ২০২১খ্রি.) সকালে কয়েদি’র মৃত্যু তথ্যটি নিশ্চিত করেন সূত্রটি। চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন চিকিৎসাধীন অবস্থায় জানা গেছে।

মৃত কয়েদী মুরশেদ আলী, ভোলাহাট উপজেলার বীরশ্বেরপুর গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে। মুরশেদের কয়েদী নং ৮৭৮/এ মুরশেদের কয়েদী নং ৮৭৮/এ।

জেল সুপার মজিবুর রহমান মজুমদার জানান, মঙ্গলবার সকাল সোয়া ৬টার দিকে মুরশেদ অসুস্থ হলে কারাগার মেডিকেলে তার প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তারপরও সে সুস্থ না হলে তাকে সকাল সোয়া ৭টার দিকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টা ৫৫ মিনিটে সে মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, মুরশেদ মাদকসেবী ছিল। মাদক সেবনের অপরাধে ভ্রাম্যমান আদালত তাকে ৬ মাসের কারাদন্ড দেয় এবং গত বছরের ২৬ নভেম্বর তাকে কারাগারে নেয়া হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে নশ্চিত করেন জেল সুপার।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন