fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

চাঁপাইনবাবগঞ্জে শ্রমিক ইউনিয়নের নির্বাচন আগামীকাল শনিবার

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামীকাল শনিবার চাঁপাইনবাবগঞ্জ জেলা বাস, ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন। ভোট গ্রহণ হবে জেলা আইনজীবী সমিতি ভবনে। এ উপলক্ষে পোষ্টারে পোষ্টারে আর প্রার্থীদের অফিসে ছেয়ে গেছে কোট চত্বর। শুক্রবার বিকেলে দেখা যায়, কোট এরিয়ার ৪টি প্রবেশ দ্বার পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে। তৈরী হয়েছে বিশাল গেট। প্রার্থীরা তাদের নির্বাচনী ক্যাম্প তৈরী করতে ব্যস্ত।

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয় এবং পুলিশ সুপারের কার্যালয়ের সামনে হতে কালেক্টরেট পার্ক পর্যন্ত সড়কের দুই পাশে প্রার্থীরা প্রার্থীরা নির্বাচনী ক্যাম্প তৈরী করছে। নির্বাচনী প্রচারণা বৃহস্পতিবার রাত ১২টায় শেষ হলেও প্রার্থীদের ছুটাছুটি লক্ষ্য করা যায়। নির্বাচনে সভাপতি পদে ৩ জন, সিনিয়র সহ-সভাপতি পদে ৪ জন, সহ-সভাপতি পদে ৪ জন, সাধারন সম্পাদক পদে ৬ জন, যুগ্ম সাধারন সম্পাদক পদে ৪ জন, সহ-সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৬ জন, দপ্তর সম্পাদক পদে ২ জন, প্রচার সম্পাদক পদে ২ জন, সড়ক সম্পাদকের ৪টি পদে ১২ জন এবং ৪টি কার্যনির্বাহী সদস্য পদের বিপরীতে ১২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন কমিশন সুত্র জানায়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো, রশিদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন উপলক্ষে কোট চত্বরের হোটেলগুলো খাবার তৈরীতে ব্যস্ত দেখা যায়। এক চা বিক্রেতা মুকুল জানান, নির্বাচন উপলক্ষে শনিবার প্রচুর লোকের সমাগম হবে। যার ফলে চা বিক্রি বেশী হবে। পান-সিগারেটের দোকানদার রফিক বলেন, কালকে পর্যাপ্ত পান-সিগারেট বিক্রি হবে। তাই তিনি পর্যাপ্ত মজুদ রেখেছেন।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সাইফুল ইসলাম রেজা জানান, জেলা আইনজীবী সমিতি ভবনে আগামীকাল ৬মার্চ শনিবার সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হবে। মোট ভোটার ৪ হাজার ৩৮০ জন। আগামীকাল শনিবার ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন