fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

চাঁপাইনবাবগঞ্জে লকডাউনের দ্বিতীয় দিনে ১৭৪টি মামলা ও ১ লাখ ১৮ হাজার ১৫০ টাকা জরিমানা 

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ঘোষিত সর্বাত্মক লকডাউন চলছে। মঙ্গলবার  ২৫মে থেকে শুরু হয়ে আগামী রোববার রাত ১২ টা পর্যন্ত চলবে লকডাউন। ১২ টি মোবাইল টিম নিয়ে ১২ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ বিভিন্ন স্পটে তদারকি শুরু করেছেন।

এরই ধারাবাহিকতায় বুধবার ২৬ মে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন দিনব্যাপী চলমান কঠোর লকডাউনের দ্বিতীয় দিন সকালে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে শহরের গুরুত্বপুর্ণ জনবহুল স্থান ও মোড় পরিদর্শন করেছেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ।

এ সময় আরও ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব দেবেন্দ্রনাথ ওরাও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. লিয়াকত আলী সেখ। চাঁপাইনবাবগঞ্জে লকডাউনের দ্বিতীয় দিনে ১৭৪টি মামলা ও ১ লাখ ১৮ হাজার ১৫০ টাকা জরিমানা 

করোনা সংক্রমণ প্রতিরোধে নিরলস পরিশ্রম করে চলেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

১২ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১২ টি মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। বুধবার রাত সাড়ে ৮ টা পর্যন্ত মোবাইল কোর্টে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৭৪ টি মামলায় ৪৭হাজার ৮০০ টাকা, শিবগঞ্জ উপজেলায় ১৯ টি মামলায় ৯ হাজার ৪০০ টাকা, নাচোলে ২৫ টি মামলায় ৮ হাজার টাকা, ভোলাহাটে ৭টি মামলায় ৬ হাজার ৩০০ টাকা এবং গোমস্তাপুর উপজেলায় ৪৯ টি মামলায় ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। সর্বমোট জেলায় ১৭৪ টি মামলায় ১ লাখ ১৮ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়।

পুলিশ বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে বিধি-নিষেধ কার্যকর করে চলেছে। সবাই ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। মোবাইল কোর্ট পরিচালনাকালে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যগণ সর্বাত্মক সহায়তা প্রদান করছে। লক ডাউন কার্যকর করতে সকলের সহযোগীতা একান্তভাবে কামনা করেছেন জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন