fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে কোটি টাকার হেরোইন ও ফেনসিডিলসহ আটক ২

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

১ কোটি ৯৭ লাখ টাকা মূল্যের ১ কেজি ৯৭০ গ্রাম হেরোইন ও ১৩৮ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক ২টি অপারেশন দল।

আটককৃত আসামি ২ জন হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বিনোদনগর ৯ নং ওয়ার্ডের বাসিন্দা তাজামুল হক ও মোছা. কুলসুম বিবির ছেলে আবুল হায়াত (২৫) ও কানসাটের জসিম উদ্দিন (৩০)।

জানাগেছে, মঙ্গলবার(১৮ মে) বিকেল ৪:২০মিনিট এ র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডারের নেতৃত্বে শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড়ে হাজী মার্কেটের ফাতেমা কনফেকশনারীর সামনে অভিযান চালিয়ে ১কেজি ৯৭০ গ্রাম হেরোইনসহ হায়াতকে হাতেনাতে আটক করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত হায়াত দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।

অপর দিকে ১৭ মে রাত ১০ টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী টাওয়ার বিজিবি চেকপোষ্ট থেকে মহিজ’র বাড়ির সামনে অভিযান চালিয়ে ১৩৮ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন