fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৩২কেজি গাঁজা ও ৪২ হাজার ভারতীয় সিগারেটসহ আটক-৩

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : বুধবার, ১২ মে, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক ২টি অভিযানে ৪২ হাজার ৫০০ পিস ভারতীয় তৈরি সিগারেট ও ৩২ কজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার

গোপালপুর ইউনিয়নের মোছা. জাহানুর ও আফজাল হোসেনের ছেলে মো. কাজেম আলী (৩৫), একই উপজেলার ১৫ নং নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শাহাজাদি ও

মত একরামুল হকের ছেলে বরজাহান (৩০) ও নওগাঁ জেলারচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৩২কেজি গাঁজা ও ৪২ হাজার ভারতীয় সিগারেটসহ আটক-৩

ধামুইরহাট থানার আরানগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দক্ষিন শ্যামপুর গ্রামের মোসা. মার্শদা বগম ও মা. আবু বকরের ছেলে মা.মহিবুল (২২)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১১ মে মঙ্গলবার রাত পৌণে ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ৪নং বারঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামে মেসার্স আজিম সন্স ফিলিং ষ্টেশনের সামনে ১টি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩২ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। এ সময় বরজাহান ও মহিবুলকে আটক করা হয়। জব্দ করা হয় ট্রাক।

একই তারিখে অপর আরেক অভিযানে মঙ্গলবার সন্ধা ৭ টার দিকে শিবগঞ্জ উপজেলার হরিপুর করিম বাজারে মোহাম্মদ ফার্মেসীর সামনে থেকে ৪২ হাজার ৫০০ পিস ভারতীয় তৈরি সিগারেট উদ্ধার করে র‌্যাব। এ সময় কাজেমকে একটি বাইসাইকেলসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ দুটি ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন