fbpx

চাঁপাইনবাবগঞ্জে বাদাম বিক্রেতা আমিত রানী এক খন্ডজমি বসতবাড়ীর আবেদন জানিয়েছেন 

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : রবিবার, ২১ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

আমিত রানী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একখন্ড জমি ও তাতে বসতবাড়ি নির্মাণ করে দেওয়ার আবেদন জানিয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আমিত রানী স্বামী মৃত সুবদন চন্দ্র দাস সে বারোঘরিয়া বাজারে ঢুকতে বিজিবি চেকপোষ্টের পাসে প্রতিদিন বাদাম বিক্রয় করে।

তাকে জিজ্ঞেস করা হয়েছিল প্রতিদিন আপনি কত কেজি বাদাম বিক্রয় করেন ও দৈনিক কত টাকা আয় হয় জবাবে আমিত রানী জানান প্রতিদিন দুই থেকে আড়াই কেজি বাদাম বিক্রয় করি কোন দিন দুইশত টাকার কোন দিন একশত টাকার বাদাম বিক্রয় করি, সামান্য যে আয়-রোজগার হয় তা দিয়ে কোন রকমে আমি আমার সাংসার চালার চেষ্টা করি, এই অসহায় বৃদ্ধ মহিলার বয়স প্রায় ষাটের কাছাকাছি

আমিত রানী বলেন বাবারে আমার জায়গা জমি সম্পদ কিছুই নাই আমি বর্তমানে পরের জমিতে বসবাস করছি আমাকে যদি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মানবতার কন্যা মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যদি এক খন্ড জমি দিয়ে বাড়ী করে দেয় তাহলে আমি খুশি ।

আমিত রানীর শারীরিক অবস্থা জানতে চাইলে তিনি জনান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার জানিয়েছেন আমিত রানীর ডায়াবেটিকস, হার্ট, প্রেসারসহ জটিল রোগে আক্রান্ত তার নিয়মিত চিকিৎসার প্রয়োজন। আমিত রানী বলেন আমার যে টাকা পয়সা ছিল তা দিয়ে রাজশাহীতে চিকিৎসা করেছি আমি এখন টাকার জন্য ওষুধ কিনতে পারছিনা চিকিৎসক জানিয়েছে সুস্থ থাকার জন্য আপনাকে অবশ্যই নিয়মিত ওষুধ খেতে হবে।

আমিত রানী সুবিধাবঞ্চিতঃ বিধবা ভাতা পাইনী, দশ টাকা কেজি চালের কার্ড পাইনি।

তার মোবাইল নম্বরঃ 01723534421

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন