fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ আটক-১

                                           
মোঃ ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ মোটরসাইলের তেলের ট্যাঙ্কি ও বডিতে বিশেষ কায়দায় আমদানী নিষিদ্ধ ভারতীয় ১০৫ বোতল ফেনসিডিল, ১টি বাইক ও নগদ ৬০০ টাকাসহ ১ জনকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের একটি অপারেশন দল।

শিবগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের দাউন জাগির নার্সারী মোড়ের রাস্তায় চেকপোষ্টে এ ঘটনাটি ঘটে।আটককৃত আসামি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি বিশ্বাসটোলা গ্রামের ৭নং ওয়ার্ডের সাদিকুল ইসলামের ছেলে শুকুদ্দি (২৬)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার(১৮ এপ্রিল ) দুপুর সোয়া ২ টার দিকে শিবগঞ্জের চেকপোস্টে ১টি হিরো গ্লামার বাইককে থামানোর সংকেত দেয় র‌্যাব। এ সময় বাইক আরোহী সংকেত অমান্য করে পালিয়ে যাবার সময় রাস্তার পাশে পড়ে যায় এবং আসামি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

আটককৃত আসামি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন