fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে প্রায় এক বছর বন্ধ থাকার পর কারাবন্দীদের দেখার সুযোগ

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : বুধবার, ৩ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাসের কারনে বন্ধ ছিলো কারাবন্দীদের সাথে সাক্ষাত। প্রায় এক বছর বন্ধ থাকার পর সারা দেশের কারাগার গুলোতে একযোগে সাক্ষাৎকার পর্ব পুনরায় চালু হয়েছে। গতকাল থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে স্বজনদের সাথে সাক্ষাৎকারের সুযোগ করে দিয়েছে সংশ্লিষ্ট কতৃপক্ষরা।

কারাবন্দীদের সাথে দেখা করা স্বজনদের সাথে কথা বলে জানা যায়; ১ বছর পর আমি আমার স্বামীকে দেখতে পেয়েছি। মনে হচ্ছিলো এ জীবনে আর দেখা পাবোনা তার। জীবন হারানোর আগে একবার আমার স্বামীকে দেখতে পেলাম।সরকার ও জেল প্রশাসনকে ধন্যবাদ জানান।

সদর উপজেলার বাসিন্দা নাসিরুল তার ছেলেকে মিনহাজুলকে দেখতে এসেছিলো বছর খানেক পড়। বাবা ছেলের কথোপকথনের সুরে ছিলো আকুতি। উভয়ের মুখে ফুটেছিলো হাসি। চরবাগডাঙ্গা মুন্সিপাড়ার মা রোজিনা বেগম এসেছিলেন তার ছেলে সামিউলের সাথে সাক্ষাৎ করতে । খুশিতে তিনি কেঁদে ফেলেন।যারা সাক্ষাৎকারে এসেছিলেন তাদের সাথে কথা বলে জানা গেছে প্রধান কারারক্ষী ও কারারক্ষীদের ব্যবহার সন্তোষজনক।

জেল সুপার মোঃ মজিবুর রহমান মজুমদার

জানান; দীর্ঘদিন পরে আজ থেকে সাক্ষাৎকার চালু হয়েছে, কারা বিধি অনুসারে এবং করোনার স্বাস্থ্যবিধি রক্ষা করে সাক্ষাৎকার পর্ব সুন্দরভাবে সম্পন্ন হচ্ছে। পরবর্তী নির্দেশনা আসা পর্যন্ত অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন