fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে জমি-জায়গা নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : বুধবার, ৩ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে জমি-জায়গা নিয়ে দুপক্ষের সংঘর্ষে মুজিবর রহমান (৫০) নামে একজন নিহত হয়েছে। তিনি সদর উপজেলার হরিপুর বোর্ডঘর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে। বুধবার ( ৩ মার্চ) সকালে হরিপুর এলাকার পেট্রোল পাম্পের পার্শ্বে এ ঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানা যায়ঃ নিহত মজিবুর রহমানের সাথে প্রতিপক্ষ হরিপুর এলাকার আলহাজ্ব মৃত তোসলিম উদ্দিনের ছেলে মোশারফের সাথে দীর্ঘ দিন থেকে জমি জায়গা নিয়ে বিরোধ চলছিলো। আজ সকালে প্রতিপক্ষের লোকজন কয়েকজন শ্রমিক নিয়ে ঐ জমিতে মাটি কাটছিলো,এ সময় মাটি কাটা নিয়ে দুগ্রুপে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে মোশারোফ তার বুকে ধাক্কা দিলে মজিবুর গর্তে পড়ে যায় এবং সেখানেই অজ্ঞান হয়ে যায় মজিবুর। তাৎক্ষনিক অটোতে করে আধুনিক মডেল হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন। হাসতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

সদর মডেল থানার ওসি মোজাফফর বলেন ঘটনাটি নিশ্চিত করে। ঘটনাস্থলে পুলিশ আছে, সংবাদ লিখা পর্যন্ত এ মর্মে আটক ও মামলা দায়ের হয়নি। মরদেহ হাসপাতালের মর্গে আছে বলে জানায় ওসি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন