fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ পলাতক আসামী আটক 

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : রবিবার, ১৪ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীসহ ১ পলাতক আসামীকে আটক করেছে র‌্যাব-৫ শনিবার (১৩ মার্চ) বিকেল পৌনে ৪টায় মাদক ব্যবসায়ী আল আমিনকে ৬১৩ পিস ইয়াবাসহ নাচোল উপজেলার নেজামপুর গ্রাম হতে আটক করা হয়। অপর এক অভিযানে পলাতক আসামী শাহজালাল বাদশা জনিকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ডের মসজিদপাড়ার মোঃ রেজাউল করিমের ছেলে আল আমিন (৩৪) ও পলাতক আসামী শাহজালাল বাদশা জনি (৩৫) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নং ওয়ার্ডের দরগাপাড়া এলাকার মৃত মাওলা বক্স এর ছেলে।

শনিবার রাত সোয়া ১০টায় পাঠানো এক প্রেসনোটে র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার বিকেল পৌনে ৪টার দিকে নাচোল উপজেলার নেজামপুর হতে ৬১৩ পিস ইয়াবাসহ আল আমিনকে হাতেনাতে আটক করে। এসময় আল আমিনের নিকট হতে ২টি সিমকার্ডসহ ১টি মোবাইল জব্দ করা হয়। অন্যদিকে, অপর এক অভিযানে পলাতক আসামী শাহজালাল বাদশা জনিকেও আটক করা হয়। আল আমিনের বিরুদ্ধে নাচোল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন