fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর হবে রেলবন্দর জানান রেলওয়ে মন্ত্রী নুরুল ইসলাম সুজন

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে পূর্ণাঙ্গ রেলবন্দর স্থাপনসহ এলাকাবাসীর বিভিন্ন দাবী পূরণের আশ্বাস দেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন তিনি শুক্রবার(১২মার্চ) বিকেলোরহনপুর রেলস্টেশন পরিদর্শনে এসে এ কথা বলেছেন

তিনি আরও বলেন বর্তমান শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে।রহনপুর একটি গুরুত্বপূর্ণ রেলস্টেশন সেহেতু বর্তমানে চালুকৃত বাংলাদেশ-ভারত-নেপাল-ভুটান বাণিজ্যরুট অবিলম্বে রহনপুর দিয়ে চালু হবে।রহনপুর থেকে করোনাকালীন বন্ধ হওয়া সকল ট্রেন রমজানের আগেই চালু করা হবে।

এছাড়া এঅঞ্চলের গুরুত্বপূর্ণ অর্থকরী ফসল আম পরিবহণের জন্য ম্যাঙ্গো ট্রেনও চালু করা হবে এছাড়া অন্যান্য ফসল ও শাকসবজী পরিবহনের জন্য প্রত্যেক ট্রেনের সাথে অতিরিক্ত বগি সংযোজন করা হবে যাতে কৃষকরা অতি অল্পখরচে পণ্য পরিবহণ করতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন ডা. শামিলউদ্দিন আহমেদ শিমুল এমপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সিনিয়র সহসভাপতি সাবেক এমপি জিয়াউর রহমান, সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হালিমা বেগম, ছাত্রলীগ জেলা ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার, সাংগঠনিক সম্পাদকমৌসুমী আকতার স্মৃতি সহ অন্যান্য নেতৃবৃন্দ।এছাড়া রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, মহাপরিচালক সহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন