fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের প্রজন্ম যুব উন্নয়ন সংঘ সংগঠনের আত্মপ্রকাশ ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে

                                           
প্রকাশ : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ

মানব সেবার উদ্দেশ্য নিয়ে গঠিত হয়েছে স্বেচ্ছাসেবামূলক এ সামাজিক সংগঠন। ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস কে সাক্ষী রেখে শুরু করতে যাচ্ছেন বারঘরিয়া তরুণ যুবক গণ। সংগঠনের কর্মকর্তা মোঃ মেহেদী হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন ইয়ামিন হাসান শুভ। বক্তব্য রাখেন সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। বক্তারা বলেন, এ সংগঠনটি একটি অরাজনৈতিক সমাজসেবামূলক সংগঠন। দুঃস্থ মানুষের সেবা ও স্বেচ্ছায় রক্তদান, সামাজিক কার্যক্রম, বৃক্ষরোপণ, স্কুল ও কলেজ পড়ুয়া অসচ্ছল ছাত্র-ছাত্রীদের সহযোগিতা প্রদানই এ সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। আহ্বান ও সার্বিক সহযোগিতায় মোঃ শহিদুল ইসলাম রানা সভাপতি জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা:

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন :

প্রধান অতিথি অধ্যায়ক মোঃ আতিকুল ইসলাম যুগ্মসাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখা

বিশেষ অতিথি মোঃ আলমগীর হোসেন সম্পাদক দৈনিক জনতার কথা ও মোঃ নাসির হোসাইন পরিচালক দৈনিক জনতার কথা বিশেষ অতিথি ২ মোঃ কপোত নবী সম্পাদক জাগোবার্তা নিউজ আরো উপস্থিত ছিল জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ ও বারঘরিয়া ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দখুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কার্যক্রম সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার ঘোষণা করা হয় অনুষ্ঠানে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন