fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ এশিয়ান টিভি, জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দি মুসলিম টাইমস’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি, সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টার পরলোকগমন করেছেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্নালিল্লাহী রাজেউন)।

রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুর ১টা ৪০ মিনিটে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর বিষয়টি একমাত্র ছেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আজম অপু নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর এবং এক ছেলে, ৪ মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার। মরহুমের নামাজের জানাযা রবিবার মাগরিবের নামাজ শেষে সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট কেন্দ্রীয় গোরস্থানে অনুষ্ঠিত হবে।

অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টার দীর্ঘ ৩৯ বছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করেছেন। দীর্ঘদিন ধরে বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। এর আগে অবস্থা আশঙ্কাজনক হলে গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) রামেক হাসপাতালে ভর্তি করা হয়। আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টারের মৃত্যুতে শোক জানিয়েছেন তার সকল সহকর্মী ও অনুজ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন