fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ এশিয়ান টিভি, জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দি মুসলিম টাইমস’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি, সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টার পরলোকগমন করেছেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্নালিল্লাহী রাজেউন)।

রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুর ১টা ৪০ মিনিটে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর বিষয়টি একমাত্র ছেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আজম অপু নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর এবং এক ছেলে, ৪ মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার। মরহুমের নামাজের জানাযা রবিবার মাগরিবের নামাজ শেষে সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট কেন্দ্রীয় গোরস্থানে অনুষ্ঠিত হবে।

অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টার দীর্ঘ ৩৯ বছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করেছেন। দীর্ঘদিন ধরে বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। এর আগে অবস্থা আশঙ্কাজনক হলে গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) রামেক হাসপাতালে ভর্তি করা হয়। আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টারের মৃত্যুতে শোক জানিয়েছেন তার সকল সহকর্মী ও অনুজ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন