fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

চলমান লকডাউন আরও এক সপ্তাহ বাড়লো

                                           
প্রকাশ : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্কঃ  করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। সোমবার (২৬ এপ্রিল) জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ তথ্য জানিয়েছেন।আগামীকাল এই বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে বলেও তিনি জানান।

তিনি বলেন, লকডাউন বাড়ানো হলেও সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দোকান-পাট ও শপিংমল খোলা থাকবে। এই সময় অফিস-আদালত ও গণপরিবহন বন্ধ থাকবে। হোটেল-রেস্তোরার ক্ষেত্রে আগের নিয়ম বহাল থাকবে। বিমান চলাচলের ক্ষেত্রে আগের যে সিদ্ধান্ত ছিল, সেটাই থাকবে।

গত ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত প্রথম দফায় লকডাউন ঘোষণা করা হয়। পরে দ্বিতীয় দফায় এটি বাড়িয়ে ২৮ তারিখ পর্যন্ত করা হয়। এবার তৃতীয় দফায় ৫ মে পর্যন্ত এটি আরও এক সপ্তাহ বাড়লো।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন