fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

চট্রগ্রামে ভূজপুর থানায় ওয়ারেন্টেভুক্ত ৬ আসামি আটক

                                           
মিজানুর রহমান
প্রকাশ : শনিবার, ৩১ জুলাই, ২০২১

চট্রগ্রামের ভূজপুর থানা পুলিশের বিশেষ অভিযানে একাধিক মামলার পরোয়ানাভুক্ত ৬ আসামিকে আটক করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) দুপুর ১২.০১ ঘটিকা হইতে ৩১জুলাই দুপুর ১২.০০ পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে থানা সূত্র জানায়।

 

থানার ওসি অাসহাব উদ্দিন জানান, শুক্রবার ভোর রাত পর্যন্ত থানার এসআই রাশেদুল হাসান এর নেতৃত্বে এস আই আব্দুল আলিম, এসআই প্রবীণ দেব ও সঙ্গীয় ফোর্সসহ ভূজপুর থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একাধিক মামলার ওয়ারেন্টের ৬ আসামিকে আটক করেছে।

 

আটককৃতরা হলো- থানার মামলা নং-২৫(০৭)২১ এর এজাহারনামীয় আসামী মোঃ আবদুর রশিদ(৪২), ০২টি জিআর পরোয়ানাভূক্ত আসামী ১। মোঃ লোকমান হোসেন, ভূজপুর থানার মামলা নং-০৫(০৫)১৪, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এবং জিআর-৩৫/১৪ এর ওয়ারেন্ট ভূক্ত আসামী ২। মোঃ আলমগীর @ বাইট্টা আলমগীর, পিতা-হাবিবুর রহমান, সাং-রত্নপুর, থানা-ভূজপুর, জেলা-চট্টগ্রাম, এবং ০২টি সাজা সিআর পরোয়ানাভূক্ত আসামী ১। কামরুন নাহান(৪২), ২। মোঃ ইসমাঈল, ০১টি সিআর পরোয়ানাভূক্ত আসামী ১। মোঃ লোকমান হোসেন দের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ০১টি জিআর রিকল মূলে নিষ্পত্তি করা হয়েছে বলেও ওসি জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন