fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

চট্টগ্রামের নেতৃত্ব ছাড়লেন মিরাজ, হাল ধরলেন নাঈম

                                           
প্রকাশ : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

বিপিএলের এবারের আসর শুরু হওয়ার দুই দিন আগে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে অধিনায়ক হিসেবে ঘোষণা করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তরুণ দল নিয়ে সামনে থেকে বেশ ভালোই নেতৃত্ব দিচ্ছিলেন তিনি। কিন্তু টুর্নামেন্টের মাঝপথে এসে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন মিরাজ। তার জায়গায় এখন নেতৃত্বের ভার সামলাবেন অভিজ্ঞ নাঈম ইসলাম।

শনিবার (২৯ জানুয়ারি) বিপিএলের অষ্টম আসরের দ্বাদশ ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট সানরাইজার্স। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চলমান এই ম্যাচে স্বাগতিকদের পক্ষে টস করতে নামেন নাঈম ইসলাম। সেখানেই তিনি মিরাজের নেতৃত্ব ছাড়ার বিষয়টি জানিয়েছেন।
নাঈম ইসলাম বলেন, ব্যক্তিগত পারফরম্যান্সে আরও বেশি মনোযোগ দিতেই নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মিরাজ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন