fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

গায়ক থেকে নায়ক শেখ সাদি, টিকটক তারকা ঐশী হলো নায়িকা

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : বুধবার, ৯ জুন, ২০২১

বর্তমান প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী শেখ সাদী। ‘ললনা’ গান দিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর বেশ কয়েকটি মৌলিক গান উপহার দিয়েছেন। দর্শক-শ্রোতারাও সেগুলো পছন্দ করেছেন। একের পর এক মৌলিক গান দিয়ে দর্শকের মনে জায়গা করে নেয়ার চেষ্টা করছেন। তবে গায়ক এবার নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছেন। তিনি সিনেমায় নাম লিখিয়েছেন। নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ‘সংশয়ী’ নামের সিনেমাতে। নায়িকা হিসেবে দেখা যাবে  অনামিকা ঐশীকে।

অনামিকা ঐশী টিকটকে তারকাখ্যাতি পেয়েছেন অনেক আগেই। এবার টিকটকের খ্যাতির পর সিনেমায় নায়িকা চরিত্রে প্রথমবার অভিনয়ের সুযোগ পেলেন ঐশী।

সিনেমার নাম দেওয়া হয়েছে ‘সংশয়ী’। এটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন। ঢাকার আশপাশে ছবির শুটিং শুরু হবে ২০ জুন থেকে।

পরিচালক হিরন জানান,‘সংশয়ী’সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করবেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে কাজ করবেন শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারে নতুনদের নিয়ে কাজ করছি কেন? আমি বলবো নতুন কিছু করার আশায়। আশা করছি ভালো কিছু তাদের নিয়ে করার চেষ্টা করবো।’

গায়ক থেকে নায়ক হওয়ার অনুভূতি জানিয়ে সাদি বলেন,‘হিরন ভাইয়ের হাত ধরে সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। অনেক উত্তেজনা কাজ করছে। খুব সুন্দর একটি গল্প পেয়েছি আমরা। টিম হিসেবে ভালো একটি সিনেমার জন্য চেষ্টা করবো।

ঐশীও আশাবাদী সিনেমায় নাম লিখিয়ে। অভিনয়ের আঙিনায় বড় পর্দা দিয়েই যাত্রা করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন। তার বক্তব্য,‘শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে সিনেমায় কাজ করতে যাচ্ছি। দোয়া চাই যেন ভালো কিছু করতে পারি। দর্শকের মনে যেন দাগ কাটতে পারি অভিনয় দিয়ে।

ছবিটি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সব কাজ শেষ করে চলতি বছরেই মুক্তির পরিকল্পনা রয়েছে প্রযোজকের।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন