fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

গাজীপুরের কালিয়কৈরে ইউনিয়ন ও পৌরসভায় ওয়ার্ড ভিত্তিক করোনা ভ্যাকসিন ক্যাম্পেইন শুরু

                                           
মো.সেলিম রানা
প্রকাশ : শনিবার, ৭ আগস্ট, ২০২১

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন ও পৌর এলাকার ওয়ার্ড ভিত্তিক করোনা ভ্যাকসিন ক্যাম্পেইন কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সকালে পৌরসভার ৯টি ওয়ার্ড ও উপজেলার ৯টি ইউনিয়নে ৩টি করে ওয়ার্ড একযোগে এ ক্যাম্পেইন শুরু করা হয়।

সকালে পৌর এলাকায় লতিফপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমানের টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। পরে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঢাকা বিভাগীয় পরিচাল ডা. বেলাল হোসাইন উপজেলার বিভিন্ন কেন্দ্রে টিকাদান কর্মসূচি পরিদর্শন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন,কালিয়াকৈর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা বেলাল হোসেন, উপজেলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.নাজমুন নাহার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমেদ রেজা আল মামুন, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল আলম তালুকদারসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

টিকাদান কেন্দ্র পরিদর্শণ শেষে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঢাকা বিভাগীয় পরিচালক ডা. বেলাল হোসাইন জানান, পৌরসভা ও উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক টিকা প্রদান করা হবে। আজ যারা টিকা গ্রহণ করবে তাঁদের বয়স ২৫’শে উর্ধ্বে থাকতে হবে। এবং আজ প্রতিটি ওয়ার্ডে ৬’শত মানুয়ের মাঝে এ ভ্যাকসিন দেওয়া যাবে। আর যাদের বয়স এখনো ২৫ হয়নি তাঁদের পর্যায়ক্রমে ১৪ তারিখের পর থেকে ১৮ বছরের উর্ধ্বে তাঁরা টিকা কেন্দ্রে গিয়ে ভোটার আইডি কার্ড জমা দিলেই করোনার ভ্যাকসিন নিতে পারবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন