fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

গাংনী তে নবনির্বাচিত মেয়র কে সংবর্ধনা দেওয়া হয়েছে

                                           
রকিবুল ইসলাম রকি
প্রকাশ : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১

মেহেরপুর প্রতিনিধিঃ-

মেহেরপুর এর গাংনী পৌরসভার নবনির্বাচিত মেয়র আহমেদ আলীকে কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার বিকাল তিনটায় গাংনী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অলডাম।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার নবনির্বাচিত মেয়র আহমেদ আলী।

প্রেসক্লাবের সার্বিক বিষয় নিয়ে কথা বলেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মিজানুর রহমান(০২নং),আছেল উদ্দিন (০৪নং),হাফিজুল ইসলাম(০৮নং) সহ অন্যান্য আওয়ামী লীগ নেতাকর্মী বৃন্দরা।

আহমেদ আলী বলেন,গাংনী পৌরসভা কে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে যা করার দরকার তাই করবো আমি।নির্বাচনের আগে আমি যে কথা দিয়েছি সেগুলো রাখবো।

তিনি আরও যোগ করেন,মেহেরপুর-০১ আসনের সাংসদ জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি গাংনী পৌরসভার উন্নয়নে নজর দিয়েছেন। গাংনী পৌরসভার উন্নয়ন মুলক কাজে তিনি সর্বোচ্চ সহায়তা করবেন বলে জানিয়েছেন।গাংনী তে নবনির্বাচিত মেয়র কে সংবর্ধনা দেওয়া হয়েছে

তিনি পৌরসভা বাসীর কাছে ওয়াদা করে বলেন, তাদের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে সকল পদক্ষেপ নিবেন। তিনি তার সকল কর্মকাণ্ডে সাংবাদিক দের সহযোগিতা কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক হারুন অর রশীদ রবি,আবুল কাশেম অনুরাগী, এম এ লিংকন, সাহাজুল সাজু, এ সিদ্দিকী শাহীন, লিটন মাহমুদ,মাসুদ রানা,রাকিবুল ইসলাম কবি, আসাদুল্লাহ আল গালিব, মেহের আলী বাচ্চু,রকিবুল ইসলাম রকি সহ গাংনী উপজেলা প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র সাংবাদিক জুলফিকার আলি কানন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন