fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

গাংনীর মটমুড়া ইউনিয়ন পরিষদে টিকাদান কর্মসূচির উদ্বোধন 

                                           
প্রকাশ : শনিবার, ৭ আগস্ট, ২০২১

মেহেরপুরে জেলা প্রতিনিধিঃ “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙীকার ইউনিয়ন পর্যায়ে টিকাদান।” স্লোগানকে সামনে রেখে সারাদেশে একযোগে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কর্মসূচী শুরু করা হয়। আজ শনিবার ০৭ আগস্ট আনুষ্ঠানিক ভাবে মেহেরপুর জেলার গাংনী উপজেলার ০৫ নং মটমুড়া ইউনিয়ন পরিষদে টিকাদান শুরু করা হয়। টিকাদানের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হয় বীর মুক্তিযোদ্ধা, ৬০ উর্ধ্ব বয়সী নারী পুরুষ, প্রতিবন্দ্বী, চায়ের দোকানদার, মুদি দোকানদার, সেলুন, তৃতীয় লিঙ্গ এবং ফেরিয়ালাদের।

০৫ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সোহেল আহমেদ জানান, আজকে উদ্বোধনী দিনে ৬০০’র বেশি জনের মাঝে এই টিকা প্রদান করা হবে। এছাড়াও তিনি ইউনিয়ন বাসীর উদ্দেশ্য বলেন, করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে টিকা নেওয়ার কোন বিকল্প নেই। টিকা নিলে কোন পার্শপ্রতিক্রিয়া নেই তাই আপনারা সবাই সময় মতো টিকা গ্রহণ করুন, সুরক্ষিত থাকুন। করোনা ভাইরাস মোকাবিলায় সকলে “স্বাস্থ্যবিধি মেনে চলুন।”

কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্প ইনচার্জ (এসআই) মুস্তাফিজুর রহমান বলেন, জনগণের নিরাপত্তা দিতে এবং সবাই যাতে সুশৃঙ্খল পরিবেশে টিকা নিতে পারে এই লক্ষ্যে সকাল থেকেই পুলিশ ইউনিয়ন পরিষদে কাজ করছে। এখানে সুষ্ঠু সুন্দর পরিবেশে সকলে স্বাস্থ বিধি মেনে টিকা গ্রহণ করছে।

এসময় আরও উপস্থিত ছিলেন আইনশৃংখলা বাহিনীর সদস্য,ইউপি সদস্য বৃন্দ,ইউনিয়ন ছাত্রলীগের স্বেচ্ছাসেবক বৃন্দ, আনসার, গ্রামপুলিশের সদস্যবৃন্দসহ টিকা প্রদানে সহায়তা কারী ডাক্তার নার্স বৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন