fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

গাংনীতে হাসুয়ার কোপে বোন মৃত্যু শয্যায়! ভাই-ভাবী আটক

                                           
জাহিদ মাহমুদ
প্রকাশ : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরে আপন বড় ভাইয়ের হাসুয়ার কোপে মৃত্যু শয্যায় ছোট বোন পিংকি খাতুন (১৭)।

শুক্রবার (২৭ আগস্ট) রাত ৯ টার দিকে গাংনী উপজেলার বামন্দী গ্রামের পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।

পিংকি বামন্দী পশ্চিম পাড়ার বশির আলীর মেয়ে ও বামন্দি নিশিপুর স্কুল এন্ড কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্রী।

হাসুয়ার কোপে পিংকি মাটিতে লুটিয়ে পড়লে প্রতিবেশীরা তাকে উদ্ধার কোরে স্থানীয় আল শেফা ক্লিনিকে নিয়ে যায়। তার অবস্থা খারাপ দেখে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করে।

এদিকে বড় ভাই হাফিজুল ইসলাম (৩২) ও ভাবী রেবেকা খাতুন (৩০) কে পালানোর সময় স্থানীয়রা আটক করে পুলিশে শোপর্দ করেছে।

প্রতিবেশীরা জানান, তাদের পরিবারের মধ্যে জমি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল। গত ১০/১২ দিন আগেও হাফিজুল তার বাবা ও নানীকে বেদড়ক পিটিয়েছিল। স্থানীয় বামন্দী পুলিশ ফাঁড়িতে মারধরের বিষয়টি আপোস মিমাংসা করা হয়।

আবারো শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ওই জমি জায়গা নিয়ে পরিবারের লোক জনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে হাফিজুল ধারালো হাসুয়া দিয়ে পিংকির গলার বাম পাশে কোপ মারে। হাসুয়ার কোপে পিংকি মাটিতে লুটিয়ে পড়ে।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাফিজুল ও তার স্ত্রী রেবেকাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন