fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মেহেরপুরের গাংনীতে মানসিক প্রতিবন্ধী নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার 

                                           
রাব্বি আহমেদ
প্রকাশ : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার মটমুটা ইউনিয়নের চরগোয়াল গ্রামে সুফিয়া খাতুন (৬৫) নামের এক মানসিক প্রতিবন্ধী অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃদ্ধা সুফিয়া চরগােয়াল গ্রামের মৃত রহমত আলীর স্ত্রী।

সোমবার সকালের দিকে গাংনী থানা পুলিশের একটিদল নিজ ঘর থেকে সুফিয়ার মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান মানসিক প্রতিবন্ধী সুফিয়ার স্বামী কয়েক বছর আগে মারা যান। সুফিয়ার কােন সন্তানাদি ছিলােনা। সে একা একটি বাঁশবাগানে ছোট্ট কুঁড়ে ঘরে বসবাস করে আসছিল। সােমবার সকালের দিকে প্রতিবেশীরা তার ঘর থেকে দুর্গন্ধ পায়। এসময় স্থানীয় লােকজন গিয়ে দেখে সুফিয়ার অর্ধগলিত মরদেহ পড়ে রয়েছে।

সুফিয়া কয়েকটি জটিল রােগেও ভূগছিল। সে রােগের কারণে মরে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,উদ্ধারকৃত ওই বৃদ্ধার মরদেহ দেখে মনে হচ্ছে,বেশ কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। তবে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন