fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

গাংনীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনােনিত প্রার্থী হলেন যারা

                                           
রাব্বি আহমেদ
প্রকাশ : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

মেহেরপুর প্রতিনিধিঃ দ্বিতীয় ধাপে মেহেরপুরের গাংনী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। ইতােমধ্যে নির্বাচন কমিশন থেকে উপজেলার কাথুলী,তেঁতুলবাড়ীয়া,বামন্দী,মটমুড়া ও সাহারবাটী ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘােষণা করা হয়েছে।

তফসিল অনুযায়ী আগামী ১১ নভেম্বর এ ৫টি ইউনিয়ন পরিষদের ভােটগ্রহণ অনুষ্ঠিত হবে। এগুলাে হলাে-কাথুলী,তেঁতুলবাড়ীয়া,বামন্দী,মটমুড়া ও সাহারবাটী ইউনিয়ন পরিষদ।
ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর।
নির্বাচনে গাংনী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনােনিত প্রার্থী নির্বাচন করা হয়। এরা হলেন-কাথুলী ইউনিয়নে-ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গােলজার হােসেন,মটমুড়া ইউনিয়নে- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম,তেঁতুলবাড়ীয়া ইউনিয়নে- সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ-আল-মামুন,সাহারবাটী ইউনিয়নে- সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম বজলুল হকের ছেলে মশিউর রহমান, বামন্দী ইউনিয়নে- সাবেক ছাত্রলীগ নেতা এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান কমল।

মনােনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক এবং গাংনী উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গােলাম মােস্তফা।

এদিকে,এ নির্বাচন উপলক্ষে এসব নির্বাচনী এলাকার মাঠে-ঘাটে,চায়ের দােকানে নির্বাচনী আলােচনা সরব।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন