fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মেহেরপুরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ১৮

                                           
মোঃ সাইমুন ইসলাম
প্রকাশ : মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৮ জন। তবে এই সময়ে কারও মৃত্যু হয়নি। মঙ্গলবার সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

মেহেরপুর থেকে সোয়াব পরীক্ষার জন্য যে সকল নমুনা পাঠানো হয়েছিল, সোমবার রাতে তার মধ্যে ৪৪টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

মেহেরপুর সিভিল সার্জন ডাঃ জওয়াহেরুল আনাম সিদ্দিকী জানান,সোয়াব পরীক্ষার জন্য যে সকল নমুনা পাঠানো হয়েছিল, সোমবার তার মধে ১৮টি পজেটিভ রিপোর্ট এসেছে। বর্তমান মেহেরপুর জেলায় পজিটিভ রোগীর সংখ্যা ৬১ জন। (সদর-৪০, গাংনী-১০ ও মুজিবনগর -১১) জন। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ১৮২। (সদর-৮৪, গাংনী- ৫৮ ও মুজিবনগর -৪০)। সুস্থ হয়েছে ৪ হাজার ৫১৫ জন (সদর-২০৭৯, গাংনী -১৭৭৮ ও মুজিবনগর-৬৫৮। ট্রান্সফার্ড- ১২৭ জন। (সদর- ৮৩, গাংনী-১৮ ও মুজিবনগর -২৫)।

মঙ্গলবার ভ্যাক্সিন প্রদান করা হয়েছে ৫ হাজার ৯৭৪ ডোজ। এযাবত মোট ভ্যাক্সিন প্রদান করা হয়েছে ৮ লক্ষ ৯০ হাজার ৭১০ ডোজ। এর মধ্যে (পুরুষ-৪ লক্ষ ১৫ হাজার ২৯৪ ও মহিলা-৪ লক্ষ ৭৫ হাজার ৪১৬) ১ম ডোজ-৫ লক্ষ ৬ হাজার ৫৬২। ২য় ডোজ-৩ লক্ষ ৭৯ হাজার ১৫। ৩য় ডোজ-৫ হাজার ১৩৩।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন