fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ক্রুসপুল্লির লড়াকু ইনিংসে ঢাকার সংগ্রহ ৮ উইকেটে ১৩৬ রান

                                           
খেলাধুলা ডেস্ক
প্রকাশ : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪

কনকাশন সাব শ্রীলংকার লাসিথ ক্রুসপুল্লির লড়াকু ইনিংসের সুবাদে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের দশম আসরের পঞ্চম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেটে ১৩৬ রান করেছে দুর্দান্ত ঢাকা।

শ্রীলংকার দানুস্কা গুনাথিলাকা আহত অবসর নিলে সাত নম্বরে ব্যাট হাতে নেমে ৩১ বলে ৪৬ রানের ইনিংস খেলেন ক্রুসপুল্লি।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ দিনের প্রথম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে অষ্টম ওভারে ৩৩ রানেই  ৪ উইকেট হারায় ঢাকা। মোহাম্মদ নাইম ৮, সাইফ হাসান ৯, অধিনায়ক মোসাদ্দেক হোসেন শূণ্য এবং অস্ট্রেলিয়ার অ্যালেক্স রস ১১ রান করেন।

চট্টগ্রামের পেসার আল আমিন হোসেনের বলে মুখের থুতনিতে ব্যাথা পেয়ে ১ রান নিয়ে ঢাকার গুনাথিলাকা আহত অবসর নিলে কনকাশন সাব হন ক্রুসপুল্লি।

শুরুর ধাক্কা সামলে উঠে পঞ্চম উইকেটে ঢাকাকে ৫২ বলে ৭৮ রানের জুটি এনে দেন ইরফান শুক্কুর ও ক্রুসপুল্লি। ১৬তম ওভারে ক্রুসপুল্লিকে শিকার করে চট্টগ্রামকে ব্রেক-থ্রু এনে দেন আয়ারল্যান্ডের পেসার কার্টিস ক্যাম্ফার। হাফ-সেঞ্চুরি সম্ভাবনা জাগিয়ে ৩১ বলে ৪৬ রানে আউট হন ক্রুসপুল্লি।  ইনিংসে ৪টি চার ও ২টি ছক্কা মারেন তিনি।

এরপর ইরফানের ২৬ বলে ২৭ ও শেষদিকে তাসকিন আহমেদের ৯ বলে ১৫ রানের সুবাদে ২০ ওভারে ৮ উইকেটে ১৩৬ রানের সম্মানজনক সংগ্রহ পায় ঢাকা। চট্টগ্রামের আল আমিন ও বিলাল খান ২টি করে উইকেট নেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন