fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

ক্রিকেটার ম‌ঈন আলী বাংলাদেশের জামাই

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২

স্পোর্টস ডেস্কঃ লম্বা দাঁড়ির ক্রিকেটার মইন আলি জার্সিতে ব্যবহার করেন না মদ ও বিয়ার উৎপাদনকারী প্রতিষ্ঠানের লোগো । বাইশ গজের শ্রেষ্ঠত্বের পাশাপাশি ইসলামকেও প্রতিনিধিত্ব করেছেন সঠিক পথে, এবং সঠিক উপায়ে । ব্যক্তি জীবনে তিনি যতটা নম্র ও ভদ্র বাইশ গজে ততটাই আগ্রাসী । সেই মঈন আলীর স্ত্রী ফিরোজা হোসেন বাংলাদেশি বংশোদ্ভূত। জন্ম-বেড়ে ওঠা দুটিই ইংল্যান্ডে হলেও তাঁর বাপের বাড়ি সিলেটে। সিলেটের পীর মহল্লায় ।

এক সময় সিলেট শহরের পীর মহল্লা এলাকার বাসিন্দা ছিলেন ফিরোজার বাবা এম হোসেন ও তাঁর স্ত্রী। এরপর সপরিবারে থিতু হন ইংল্যান্ডে । সেখানেই জন্ম ম‌ঈন আলীর স্ত্রী ফিরোজ হোসেনের । ফিরোজ হোসেনের বন্ধুত্ব হয় পাকিস্তানী বংশোদ্ভূত ইংল্যান্ডের নাগরিক মঈন আলীর, এরপর বিয়ে। তাঁদের ফুটফুটে ছোট্ট একটা ছেলেও আছে। নাম আবু বকর। এর আগেও বাবা-মায়ের সঙ্গে ফিরোজা বাংলাদেশে এসেছেন । বিয়ের পর মঈন আলীর সঙ্গেও বাংলাদেশে এসেছিলেন ।

অলরাউন্ডার মঈন আলী আজ ঢাকায় এসেছেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে মূলত তিনি বাংলাদেশে এসেেছন। আজ বুধবার সকালে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন