fbpx
সংবাদ শিরোনাম

ক্যাম্পাসে হলুদের রঙ্গে রাঙলেন ইবি শিক্ষার্থী

                                           
ইমরান মাহমুদ/ইবি প্রতিনিধি
প্রকাশ : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সুমাইয়া ইয়াসমিন রিয়া নামে এক শিক্ষার্থীর গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সোমবার দুপুর দুইটা থেকে চারটা পর্যন্ত দুই ঘন্টাব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করেন তার বন্ধুরা।

দুপুর হতেই জিমনেশিয়ামের সামনে জড়ো হতে থাকেন সুমাইয়ার বন্ধু বন্ধবীরা । এসময় দেখা যায় কেহ হাতের আলতো পরশে হলুদ লাগিয়ে দিচ্ছেন, কেহ গান গাইছে আবার কেওবা গানের তালে তালে নাচছেন। সব মিলিয়ে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয় সেখানে।

জানা যায়, সুমাইয়ার বাসা ক্যাম্পাস পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায়। আগামী ১৮ ফেব্রুয়ারি পারিবারিক ভাবে কুষ্টিয়া জেলার হালিমুর রহমানের সাথে বিয়ে হচ্ছে তার। হালিমুর পেশায় একজন ব্যাংকার। রিয়ার বিয়ের দিনকে স্মরণ করে রাখতে ভালোবাসা দিবসে ক্যাম্পাসে গায়ে হলুদের আয়োজন করেছেন তার বন্ধুরা।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে রিয়ার বান্ধবী শাপলা খাতুন বলেন, ’রিয়ার প্রতি আমাদের ভালোবাসাকে স্মরণীয় করে রাখতে আমরা এই আয়োজন করেছি। সে আমাদের বিভাগের সি আর হওয়ার কারণে তার প্রতি আমাদের ভালোবাসাটা একটু বেশী। তাই সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলা সত্ত্বেও আমরা এই আয়োজন করেছি’।

এই আয়োজন সম্পর্কে সুমাইয়া ইয়াসিন রিয়া বলেন, আমার বন্ধুরা আমার জন্য এতো সুন্দর আয়োজন করেছে এটা আমি প্রত্যাশাই করি নি। তাদের এ আয়োজনে আমি স্পীসলেস হয়ে গেছি’।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন