fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ

                                           
নয়ন দাস
প্রকাশ : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামে করোনা ভাইরাস মোকাবেলায় জনসাধারণকে সচেতন করতে মাস্ক বিতরনসহ প্রচারনামূলক কার্যক্রম পালন করেছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার(১ এপ্রিল)সকাল ১১টায় কুড়িগ্রাম কেন্দ্রীয় বাস টার্মিনালে করোনা ভাইরাস মোকাবেলায় জনসাধারণকে সচেতন করতে বাস চালক এবং যাত্রীদের বিভিন্ন দিক-নির্দেশনা ও মাস্ক বিতরন করা হয়।এসময় যাত্রিবাহী সবুজ মিনিবাস সহ কয়েকটি বাস পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) রুহুল আমীন।পরে পৌরশহরের জিয়া বাজারে সচেতনমূলক প্রচারনা ও মাস্ক বিতরন করা হয়।বাজারে আগত ক্রেতা-বিক্রেতাদেরকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) রুহুল আমীন বলেন, করোনা মোকাবেলায় জনসাধারণকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।বাংলাদেশ সরকার ও আইজিপি স্যারের নির্দেশনায় আমরা করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছি।গণপরিবহনে নির্ধারিত আসনের অর্ধেক যাত্রী(২টি সিটের বিপরিতে ১জন) করে নেওয়া, বাজারগুলো মনিটরিং সহ করোনা মোকাবেলায় সচেতনমূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল দত্ত, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) খান মোঃ শাহরিয়ার, টিআই সরোয়ার, জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান বকসী, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন