fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

কুড়িগ্রামে সাড়ে ১৫ কেজি গাজাসহ গ্রেপ্তার-১

                                           
নয়ন দাস
প্রকাশ : বুধবার, ৩১ মার্চ, ২০২১

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রাম শহরের ভকেশনাল মোড়ে রেলঘন্টি সংলগ্ন এলাকা থেকে একটি অটোতে তল্লাসি চালিয়ে সাড়ে ১৫ কেজি গাজাসহ চালক কুদ্দুস মন্ডল (২৬) কে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর আড়াইটার দিকে কুড়িগ্রাম-উলিপুর সড়কে শহরের ভকেশনাল মোড় এলাকা থেকে ওই অটোচালককে গাজাসহ গ্রেপ্তার করা হয়। কুদ্দুস মন্ডল নিজের অটোতে ছিটের নীচে বিশেষ কায়দায় গাজা সংরক্ষণ করে উলিপুরে যাচ্ছিল।কুড়িগ্রামে সাড়ে ১৫ কেজি গাজাসহ গ্রেপ্তার-১

খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জসহ এসআই আহসান, সোহেল, সৌরভ, প্রলয় কুমার, এএসআই আসাদুজ্জামান, মিল্টন ও কনস্টেবল আয়নাল অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়ের নির্দেশনায় অভিযানে অংশ নেয়।

গ্রেপ্তারকৃত গাজা ব্যবসায়ী জেলার সীমান্তবর্তী ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর মন্ডলটারী গ্রামের মৃত: জাহাঙ্গীর মন্ডলের পূত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় জানান, গাজা ব্যবসায়ী ফুলবাড়ী থেকে গাজা নিয়ে উলিপুরে যাচ্ছিল।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে।
এছাড়াও এই চালানের সাথে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন