fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৯ রোহিঙ্গা আটক

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় শিশুসহ একই পরিবারের ৭ জনসহ ৯ রোহিঙ্গাকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার রাতে উপজেলার ধলডাঙ্গা সীমান্ত এলাকা থেকে আসার সময় তাদের আটক করা হয়।

 

আটক ব্যক্তিরা হলো উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের ফইয়া সালাম (২৭), ইসমাইল হোসেন (১৮), সাবিকা খাতুন (৫০), সাবিকার সন্তান নাছিম (১৫), রিয়াজ (১০), আছমিরা খাতুন (১৮), তাছমিনারা খাতুন (৭), রুমাজান খাতুন (৫) ও ইসমাইল হোসেন (৩)।

 

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও ভূরুঙ্গামারী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম বলেন, করোনা সংক্রমণ ঠেকাতে সরকারের বিধিনিষেধ বাস্তবায়ন করার জন্য নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বুধবার রাত আটটার দিকে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের কাচুর মোড়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা থামিয়ে ৯ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। সলিম মিয়া নামের এক ব্যক্তির মাধ্যমে তারা সীমান্ত পাড়ি দিয়ে ভারত যাওয়ার জন্য দুই দিন আগে ভূরুঙ্গামারী এসেছিল। আটকের পর তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

 

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে তারা এসেছিল। সীমান্ত পার হতে না পেরে ফেরত যাচ্ছিল। আটক সবাইকে সংশ্লিষ্ট রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন