fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

কুষ্টিয়াতে বিপুল পরিমাণে নকল আকিজ বিড়ি সহ পিকআপ জব্দ!

                                           
প্রকাশ : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

কুষ্টিয়ার ভেড়ামারাতে কাস্টমস এক্সাইজ ভ্যাট সার্কেল দুই এর সুপারিন্টেন্ডেন্ট নওশের মেধার নেতৃত্বে ফ্যারাকপুর রেল গেট থেকে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর উপজেলার গাছের দেয়ার থেকে পাবনার ঈশ্বরদীর কুরিয়ার সার্ভিসে বুকিং এর উদ্দেশ্যে ছেড়ে আসা পিকআপ ভ্যান ( কুষ্টিয়া ন- ১১-০২৪২) বিপুল পরিমাণে নকল আকিজ ও রোহান বিড়িসহ আটক করা হয়। যার পরিমান ৪ লক্ষ শলাকা।

বর্তমানে বিড়ি বোঝায় পিকআপ কুষ্টিয়া কাস্টমস এক্সাইজ ভ্যাট বিভাগ আঞ্চলিক কার্যালয়ে জব্দ রয়েছে ।

ভ্যাট বিভাগ সূত্রে জানা যায়, আটককৃত বিড়ি সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে তৈরি করা হয়েছে। এব্যাপারে জরিতদের বিরুদ্ধে আইন গত ব্যবস্হা গ্রহন করা হচ্ছে। কুষ্টিয়া ভ্যাট বিভাগের ডেপুটি কমিশনার বলেন, সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি প্রস্তুতকারকদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন