fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

কাম ফর হিউম্যানিটি’র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ বিজন’র জন্মদিন উৎযাপন

                                           
পারভেজ হোসেন
প্রকাশ : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের গাংনী উপজেলার সনামধন্য সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি (সিএফএইচ) এর প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ বিজন এর ২১ তম জন্মদিবস উৎযাপন করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) রাতে চিৎলা গ্রামের আফফা কফি হাউজে সমাজসেবক ও ধানখোলা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হাসমতুল্লাহর উদ্যোগে দৈনিক দেশান্তরের প্রকাশক ও সম্পাদক এবং সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি’র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক তরুণ সমাজের আইকন মামুন অর রশিদ বিজন’র ২১ তম জন্মদিবস পালন করেছে এলাকাবাসী।

অনুষ্ঠানে মামুন অর রশিদ বিজন বলেন, সর্বপ্রথম সুক্রিয়া আদায় করছি মহান আল্লাহর প্রতি, তারপর আমার বাবা মা যারা আমাকে এই পৃথিবীর মুখ দেখিয়েছেন। এছাড়াও আমার জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছে সকলের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন যেনো দেশ ও সমাজের জন্য নিজেকে উৎসর্গ করতে পারি।

তিনি আরো বলেন, দেশকে এগিয়ে নিতে তরুণ সমাজের ভূমিকা অপরিসীম। আমরা তরুণরা এগিয়ে আসলে অসাধ্য সাধন সম্ভব। দেশের সার্বিক উন্নয়নে আমাদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, তরুণ সমাজ সেবক ও মেম্বার পদপ্রার্থী মোঃ হাসমতুল্লাহ, বাবু শেখ, জাদিদ আহমেদ, সিএফএইচ এর সাবেক সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য তানভীর আহমেদ, অতিরিক্ত সমন্বয়ক রওফন আহমেদ, উপ- সমন্বয়ক সোহরাব হোসেন, আমিনুল ইসলাম, মোঃ রাসেল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন