fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

করোনা সংক্রমণ প্রতিরোধে মসিকের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন

                                           
সোহেল রানা
প্রকাশ : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

করেনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আজ বেলা ১১টায় নগরীর ৭ টি পয়েন্টে একযোগে মাস্ক বিতরণ ক্যাম্পেইন পরিচালনা করে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)। সিটি কর্পোরেশরন সচিব রাজীব কুমার সরকার গাঙ্গিনাপাড় মোড়ে মাস্ক বিতরণের মাধ্যমে ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারের ১৮ দফা কর্মসূচী বাস্তবায়নে শক্ত অবস্থানে রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। ইতোমধ্যে সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশনায় সিটির বিনোদন কেন্দ্রসমূহ বন্ধ ঘোষণা করা হয়েছে। স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে সিটির ৩৩টি ওয়ার্ডে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে এবং মাস্ক বিতরণ ক্যাম্পেইন চলমান থাকবে।করোনা সংক্রমণ প্রতিরোধে মসিকের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন

মাস্ক বিতরণের অন্যান্য পয়েন্টসমূহ হলো- টাউন হল মোড়, নতুনবাজার মোড়, ব্রীজ মোড়, চরপাড়া মোড়, শম্ভগঞ্জ বাজার এবং মাসকান্দা বাসষ্ট্যান্ড। উল্লেখ্য, করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সিটি কর্পোরেশনের লক্ষাধিক মাস্ক বিতরণের পরিকল্পনা রয়েছে।

গাঙ্গিনাপাড় মোড়ে মাস্ক বিতরণকালে আরও উপস্থিত ছিলেন প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব প্রমুখ। নগরীর অন্যান্য পয়েন্টেগুলো সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা কর্মচারীবৃন্দের উপস্থিতিতে পরিচালিত হয়।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন