fbpx

কবির-শাকিলের নেতৃত্বে জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতি: পাবিপ্রবি

                                           
শাবলু শাহাবউদ্দিন
প্রকাশ : সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২

কবির-শাকিলের নেতৃত্বে জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতি: পাবিপ্রবি

শাবলু শাহাবউদ্দিন, পাবিপ্রবি প্রতিনিধি:

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) জয়পুরহাট জেলার শিক্ষার্থীদের সংগঠন জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির, আগামী এক বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে সি এস ই ডিপার্টমেন্টের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ সাহরিয়ার কবির-কে এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে ইংরেজী বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কামরুজ্জামান শাকিলকে।
বিগত কমিটির সভাপতি মোঃ শামসুল ইসলাম এবং সাধারন সম্পাদক আবুল কাহার স্বাক্ষরিত ৩৩ সদস্য বিশিষ্ট ১ বছর মেয়াদী কমিটির অনুমোদন দেয়া হয়।
নতুন কমিটিতে সহ- সভাপতি হিসেবে আছেন আবুল কাহার ও হেলেনা হালিম। যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে আশাদুল ইসলাম,সাব্বির হোসেন,আরাফাত চৌধুরী,আরিফ হোসেন। সাংগঠনিক সম্পাদক ফিরোজ হোসেন সৌরভ, দপ্তর সম্পাদক শাহাদত হোসেন বিপ্লব সহ আরো অনেকে।
নবনির্বাচিত সভাপতি মোঃ সাহরিয়ার কবির জানান- “আমাকে জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির পাবিপ্রবি শাখার সভাপতি মনোনীত করায় আন্তরিক ধন্যবাদ জানাই সংশ্লীষ্ট সকলকে।
জেলা সমিতির
বিগত কর্মকান্ডের ধারাবাহিকতা বজায় রেখে আগামীতে আরো সংগঠিতভাবে জেলা সমিতিকে এগিয়ে নেয়ার জন্য আমি এবং আমার কমিটি অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করব।
নতুন সাধারণ সম্পাদক কামরুজ্জামান শাকিল জানানঃ আমাকে পাবিপ্রবি’র জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মনোনিত করায় আমি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বিগত কমিটির দায়িত্বশীল এবং সংগঠনের সকল সদস্যদের প্রতি। সবার সার্বিক সহযোগীতায় আমরা জেলা সমিতিকে আরো এগিয়ে নিতে আশাবাদী ইনশাআল্লাহ।
আগামী এক(০১) বছর এর জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন