fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

এসএসসিতে গাংনী প্রি-ক্যাডেট হাইস্কুলের সাফল্য

                                           
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ : সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২

প্রতি বছরের ন্যায় এবারও মেহেরপুরের গাংনী প্রি-ক্যাডেট হাইস্কুল তার সাফল্যে’র ধারাবাহিকতা ধরে রেখেছে। ২০২১ সালের মাধ্যমিক পরীক্ষায় (এসএসসি) ফলাফলে উপজেলার প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার লাভ করেছে এই স্কুলের দুজন শিক্ষার্থী ।

আতিয়া মারজান ১৩শ’ নম্বরের মধ্যে ১২৩৩ পেয়ে প্রথম ও মাহিয়া খাতুন ১২২৬ নম্বর পেয়ে উপজেলায় পর্যায়ে দ্বিতীয় হয়েছে।

এ বিষয়ে স্কুলটির প্রধান শিক্ষক জালাল আহমেদ বলেন, অবকাঠামো সহ নানা সিমাবদ্ধতা থাকা সত্বেও শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীদের প্রচেষ্টায় শিক্ষার্থীরা প্রতি বছরের ন্যায় ২০২১ সালের এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল করেছে। এর মধ্যে দু’জন শিক্ষার্থী উপজেলায় পর্যায়ে প্রথম ও দ্বিতীয় স্থান লাভ করেছে। পূর্নাঙ্গ পৃষ্ঠপোষকতা পেলে আরো ভালো ফলাফল করে শিক্ষা প্রসারে বড় ভুমিকা রাখবে গাংনী প্রি-ক্যাডেট হাইস্কুল।

স্কুলটি ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত হলেও তেমন কোন সরকারি সহযোগিতা পায়নি বলে অভিযোগ করেছেন স্কুলের বর্তমান শিক্ষক -শিক্ষার্থীরা।

বিদ্যালয়টিকে সার্বিক সহযোগিতার করার আশ্বাস দিয়ে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম বলেন, প্রি-ক্যাডেট হাইস্কুলটি গাংনী উপজেলার একটি ঐতিহ্যবাহী স্বনামধন্য বিদ্যালয়। বিদ্যালয়ের শিক্ষার মান ও ফলাফল অত্যন্ত ভালো। আমরা বিদ্যালয়ের উন্নয়নে সার্বিক সহযোগিতা করবো।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন