fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

এরকম ভুল আর হবে না; নোবেল

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : বুধবার, ১৯ মে, ২০২১

নানা সমালোচনা আর আলোচনার ইতি টানলেন ভারতের জনপ্রিয় রিয়েলিটি মিউজিক শো সা-রে-গা-মা-পা থেকে উঠে আসা সঙ্গীত শিল্পী নোবেল। একের পর এক বিতর্কের মধ্যে পড়েছিলেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কর্মকাণ্ডের জন্য এই শিল্পীকে ঘিরে জনমনে ছিলো আলোচনা-সমালোচনা ঝড়, অবশেষে ঝড় থামালেন নিজেই।

শিল্পীর ভেরিফাইড ফেসবুক পেজে মঙ্গলবার (১৮ মে) সাংবাদিকসহ সকলের কাছে ভুলের জন্য ক্ষমা চেয়ে পোস্ট দিয়েছেন নোবেল, বলেছেন এমন ভুল আর হবে না।

কিছুটা কষ্ট নিয়ে তিনি লিখেছেন, রোড এক্সিডেন্ট এর পর আমাকে কেউ একবার কল করে খবর নিল না। নিজের আবেগ আসলে ধরে রাখতে পারি নাই। আমি মাত্র ২৪ বছর বয়সী একজন তরুন শিল্পী। আমিও তো দেশের জন্য সুনাম কুড়িছে এনেছি। আমি না হয় ভুল করব। সেগুলি ভুল ধরে দেওয়ার দায়িত্ব তো আপনাদের। সেখানে অনেকেই আমাকে প্রতিনিয়ত হেয় করছেন। তাই আসলে রাগ সামলাতে পারিনি। আমি সকল সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধা রেখে কথা দিচ্ছি পরবর্তীতে এরকম ভুল আর হবে না। এছাড়াও তিনি সবাইকে ভালোবাসা ও ঈদের শুভেচ্ছা জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন