fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ঈদুল আজহার পর পরীক্ষা নেবে যবিপ্রবি

                                           
ওয়াসিম আকরাম
প্রকাশ : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

যবিপ্রবি প্রতিনিধিঃ আসন্ন পবিত্র ঈদুল আজহার পরে দ্রুততম সুবিধাজনক সময়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) স্নাতক চতুর্থ বর্ষের প্রথম সেমিস্টার ও স্নাতকোত্তর শ্রেণির পরীক্ষা শুরু হবে। শিক্ষার্থীদের সুবিধার্থে পরীক্ষা শুরুর অন্তত: এক সপ্তাহ পূর্বে পরিপূর্ণ সময়সূচি ঘোষণা করা হবে।

আজ মঙ্গলবার যবিপ্রবির ডিনস কমিটির সভাপতি এবং কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আব্দুল্লাহ আল মামুন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব বরাবর প্রেরিত পত্রে এ সিদ্ধান্তের কথা জানান। এর আগে যবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেনের নির্দেশনাক্রমে গত ২৮ জুন সোমবার ডিনস কমিটির ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এ ছাড়া প্রেরিত পত্রে পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে তাদের প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করে রাখতেও অনুরোধ জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন