fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ইয়ং টাইগার জাতীয় ক্রিকেটে টাঙ্গাইল জেলা চ্যাম্পিয়ন

                                           
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

ইয়ং টাইগার ( অনুর্দ্ধ-১৪) জাতীয় ক্রিকেটে টাঙ্গাইল জেলা ১৪০ রানে গাজীপুর জেলাকে পরাজিত করে টানা ৫ম বারের মতো টানা চ্যাম্পিয়ন হয়েছে।

ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে সকালে টসে হেরে টাঙ্গাইল জেলা প্রথমে ব্যাটিং করে ৪৬ ওভার ৪ বলে ২৩৭ রান করে। দলের পক্ষে ছোয়াত ৫৫, সিয়াম খান ৪৯ ও অধিনায়ক নাহিয়ান ২৭ রান করে।

বোলিংয়ে বিজিত গাজীপুরের পক্ষে নাইমুর রহমান ৩২ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া নুর ইসলাম, খালেদ ও তাওহীদ ২টি করে উইকেট দখল করে। জয়ের লক্ষ্যে গাজীপুর জেলা ব্যাটিং করতে নেমে ৩০ ওভার ২ বলে ৯৭ রান করে অলআউট হলে টাঙ্গাইল জেলা ১৪০ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়।

দলের পক্ষে শাহরিয়ার রিফাত সর্বোচ্চ ৩৫ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের সিয়াম খান ও শিশির ১৩ ও ১৮ রানের বিনিময়ে ৩টি করে উইকেট দখল করে। এছাড়াও সাকিব ও নাফিস ১টি করে উইকেট দখল করে। বিজয়ী দলের সিয়াম খান ফাহিম ৪৯ রান ও ৩টি উইকেট দখল করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।
টাঙ্গাইল জেলা টানা ৫ম বারের চ্যাম্পিয়ন হওয়ার পথে ৩০টি ম্যাচে অপরাজিত আছে। ঢাকা বিভাগীয় উত্তরের ৯টি জেলার ক্রিকেট দল নিয়ে ৩টি গ্রুপে ৩টি ভেন্যুতে টুনামেন্টে অংশ গ্রহণ করে।

খেলা শেষে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মমিন খান বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার বিতরন করেন।

বিজয়ী টাঙ্গাইল জেলা দলের খেলোয়াড় বৃন্দ হলেন নাহিয়ান( অধিনায়ক), মাহিন, সাজিদ, ছোয়াত, সিয়াম খান, রুদ্র, রিপন, নাফিস, শিহাদ, মুন্না, শিশির, রিফাত, সুজয়, সাকিব ও জারিফ। কোচঃ মোঃ আরাফাত রহমান, সহকারী ঃ পার্থ সরকার, ম্যানেজারঃ ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন