fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ইবিতে তৃতীয় ধাপে সাক্ষাতকারে ডাক পেলেন ১৪ শতাধিক শিক্ষার্থী

                                           
ইমরান মাহমুদ/ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশ : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে ভর্তিতে আবেদনকারীদের মধ্যে থেকে তৃতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। যেখানে স্বাক্ষাতকারের জন্য ডাক পেয়েছেন আরও ১৪১২ জন শিক্ষার্থী । বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ।

এ তালিকায় তিন ইউনিটে আবেদনকৃতদের মধ্যে থেকে ‘এ’ ইউনিটের ৭৬৪ জন, ‘বি’ ইউনিটের ৩৬৩ জন এবং ‘সি’ ইউনিটের ২৮৫ জন শিক্ষার্থীকে রাখা হয়েছে।আগামী ৬ ফেব্রুয়ারি সংশ্লিষ্ট ইউনিট কার্যালয়ে তিন ইউনিটের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারের দিন থেকে ৭ ফেব্রুয়ারির মধ্যে তাদের ভর্তি সম্পন্ন করতে হবে।

এর আগে গত ১১ জানুয়ারি প্রথম মেধাতালিকা থেকে শিক্ষার্থীদের ভর্তি সম্পন্ন হয়। প্রথম মেধাতালিকায় ভর্তি শেষে আসন খালি থাকায় দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয় ১৯ জানুয়ারি। দ্বিতীয় মেধাতালিকা থেকে সাক্ষাৎকার শেষে ২৫ জানুয়ারি পর্যন্ত চলে ভর্তি কার্যক্রম। দ্বিতীয় মেধাতালিকায় ভর্তি শেষেও আসন পূর্ণ না হওয়াই তৃতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

তৃতীয় মেধালিকায় ভর্তি শেষেও আসন খালি থাকা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়াহবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ে শূন্য আসন, ভর্তি ও এ সম্পর্কিত সব ধরনের তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.iu.ac.bd)- এ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন